,

Exif_JPEG_420

দি এইডেড হাই স্কুল ক্যাম্পাসে আইডিয়াল গ্রীন সিলেটের ডাস্টবিন প্রদান

প্রশান্ত লিটন, সিলেট : আইডিয়াল গ্রীন সিলেট দীর্ঘদিন ধরে সামাজিক এবং পরিবেশবাদী কাজে নিয়োজিত আছে। প্রতি বর্ষা মৌসুমে তারা সিলেটের বিভিন্ন স্থানে গাছ লাগিয়ে থাকে, গত বছর সংগঠনটি নগরীর সুবিদ বাজার বন কলাপাড়া, টিলাগড়, শিববাড়িতে বৃহৎ পরিসরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে। সিলেটে বন্যার সময় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করার পাশাপাশি শহরের অনেক এলাকায় ময়লা আবর্জনা ফেলার জন্য ডাস্টবিন প্রদান করেছে। ইদানীং সংগঠনটি সিলেটের বেশ কিছু স্কুল এবং মাদ্রাসায় মিনি ডাস্টবিন বিতরণের উদ্যোগ নিয়েছে এরই ধারাবাহিকতায় গতকাল ২০ ফেব্রুয়ারী সোমবার সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দি এইডেড হাই স্কুলে তিনটি ডাস্টবিন প্রধান করেছে। শিশু কিশোরদের মধ্যে পরিস্কার পরিচ্ছন্নতা বিষয়ে সচেতনতা তৈরি করার লক্ষে আইডিয়াল গ্রীন সিলেট এই কর্মসূচি হাতে নিয়েছে।
আইডিয়াল গ্রীন সিলেটের পরিচালক জাফর আহমদ সাদিক বলেন, আমরা চাই আমাদের শহরের পরিবেশ পরিস্কার, পরিছন্ন এবং সবুজ থাকুন এই কারণে আমরা সব সময় এই ধরনের সচেতনতা মুলক কর্মসূচি পালন করে থাকি, আমাদের এই কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে।
উল্লেখ্য সংগঠনের পক্ষে ছড়াকার, অভিনেতা প্রশান্ত লিটন তিনটি ডাস্টবিন দি এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক শমসের আলীর কাছে হস্থান্তর করেন।


     এই বিভাগের আরো খবর